সরকারি চাকরির নামে প্রতারণা রানাঘাটে | দুজনকে হাতেনাতে গ্রেফতার করলো রানাঘাট পুলিশ । Jobs Racket Ranaghat

সরকারি চাকরির নামে প্রতারণা রানাঘাটে | দুজনকে হাতেনাতে গ্রেফতার করলো রানাঘাট পুলিশ



Jobs Racket Ranaghat: রানাঘাটের জিআরপি ভুয়ো চাকরি দেওয়ার অভিযোগে দুইজনকে হাতেনাতে গ্রেফতার করলো, যাদের কাছ থেকে ৬০০ জনের শুভ সংশয় পত্র উদ্ধার করেছেন রানাঘাটে এক ভুয়া চাকরি দেওয়ার সংস্থা পরিচালনা করেছিলেন। বুধবার রানাঘাট রেলওয়ে এয়ারপোর্ট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে রেলওয়ে পুলিশ। Jobs Racket Ranaghat জানা যাচ্ছে বিভিন্ন জেলার চাকরিপ্রার্থীদের টাকার বদলে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার টোপ দিয়ে ছিলেন ধ্রিতরা। 


কিছুদিন আগে মুশিদাবাদের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে তাদের নামে কেস করা হয়েছিল তারপর থেকেই তারা পালিয়ে বেড়াচ্ছিলেন এখানে ওখানে অবশেষে রানাঘাট পুলিশের হাতে গ্রেপ্তার হলো তারা তদন্ত সূত্রে জানানো হয়েছে তাদের নাম হলো শান্তনু পাল ও অর্পণ মিত্র। নদীয়া জেলার মাজদিয়ার বাসিন্দা তারা বুধবার রাতে অভিযুক্ত ওই যুবক ট্রলি নিয়ে রানাঘাট চত্বরে ঘুরছিলেন খবর পেয়ে আরপিএফ ইন্সপেক্টর মুকেশ পন্ডিতের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছিল। পুলিশ তদন্তে পুলিশকে জানানো হয়েছিল যে তারা দমদম থেকে রানাঘাট দত্তফুলিয়ায় যাচ্ছিলেন রানাঘাট রেল স্টেশন থেকে বেশ কিছুটা দূরে গিয়েছিলেন পুলিশ ইয়ার্ড। 


সমস্ত সত্য সামনে আসলে পুলিশ আধিকারিক জানাই 29 তারিখে তাদের বিরুদ্ধে মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থানায় চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়। তারপর থেকেই ওই যুবক গা ঢাকা দিয়ে ট্রলি ব্যাগে নিয়ে পালায় এবং টলি ব্যাগ তল্লাশি চালায় পুলিশ সেই ব্যাগ থেকে নদিয়া মুর্শিদাবাদ বর্ধমান বিভিন্ন জেলার প্রায় ৬০০ যুবকদের উচ্চ মাধ্যমিক ও স্নাতকদের উদ্ধার করা হয়। অভিযোগ ডায়েরির সময় অভিযুক্তরা জানান তাদের সংশয় পত্র তারা কোথাও ফেলে দেওয়ার পরিকল্পনা ছিল তাই তা উদ্ধারের কাজে পুলিশদের ভার দেয়া হয় এবং সেই দায়িত্বেই এই দুই চাকরি দেওয়ার নামে প্রতারকদের গ্রেফতার করা হয়।  


Post a Comment

নবীনতর পূর্বতন